অযোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে আর প্রতারিত হবেননা’

দ্বারা zime
০ মন্তব্য 461 দর্শন

 

দেবহাটার কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে টানা ৫ বারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হকের নির্বাচনী সভায় বক্তারা বলেছেন, বিগত নির্বাচনে ইমাদুল ইসলামের নানান প্রতিশ্রুতির মোহে পড়ে জণগনের বন্ধু আছাদুল হককে ভোট না দিয়ে আমরা যে ভুল করেছিলাম, গেল পাঁচ বছর ধরে গোটা ইউনিয়নের মানুষ সেই ভুলের মাশুল দিচ্ছেন।

ইমাদুল ইসলাম তার নির্বাচনী ইশতেহারে কুলিয়ার মানুষকে আকাশচুম্বী উন্নয়নের যে স্বপ্ন দেখিয়েছিলেন তার একটিও তিনি বাস্তবায়ন করতে পারেননি। শুধু তাই নয়, নির্বাচনে জয়লাভের পর কুলিয়ার মানুষের সুখে দুঃখে পাশে না থেকে বিগত প্রায় চারটি বছর ধরে তিনি কুয়েতে অবস্থান করছেন।

বক্তারা আরো বলেন, আমরা ভোট ইমাদুল ইসলামকে দিয়েছিলাম, তার ভাই আসাদুল ইসলামকে নয়। অথচ বছরের পর বছর ধরে ভাইকে চেয়ারম্যনের চেয়ারে বসিয়ে জনগনকে দূর্ভোগে ফেলে তিনি কুয়েতে নিজের ব্যবসা সামলাচ্ছেন।

অপরদিকে যে মানুষটিকে আমরা ভোট দেইনি সেই আছাদুল হক চেয়ারম্যান না হয়েও গত পাঁচ বছর ইউনিয়নের মানুষের বিপদে আপদে পাশে থেকেছেন। তাই আগামী নির্বাচনে এমন অযোগ্য প্রার্থীদের রঙচঙে প্রতিশ্রুতিতে প্রতারিত না হয়ে আছাদুল হককে পুনরায় ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করার জন্যও সকলের প্রতি আহ্বান জানান বক্তারা। শনিবার বিকাল সাড়ে ৩টায় কুলিয়া ইউনিয়নের বহেরা বাজারে আছাদুল হকের নির্বাচনী অফিস উদ্বোধন শেষে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

বহেরা এটি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে এবং কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান বর্মনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও পাঁচ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আছাদুল হক।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাবেক ও প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, সুবর্ণাবাদ ইউনাইটেড ক্লাবের শুভংকর, কুতুব লস্কর, ৫ নং ওয়ার্ডের আবু সিদ্দিকী, মুকুন্দ বিহারী, ইসমাইল হোসেন, ৯নং ওয়ার্ডের রমজান আলী, মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা অনন্ত দাশ, আবু সাঈদ, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান,

২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজয় মন্ডল, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মেছের আলী, সাধারণ সম্পাদক মোমিনুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহীদ গাজী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীড়ের সভাপতি ভবো কাজী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি

হৃদয় মন্ডল, ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রহিম, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি পরাণ চন্দ্র, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাগর মন্ডলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন