আশাশুনির খাজরা ইউপি চেয়ারম্যান ডালিম বহিষ্কার

দ্বারা zime
০ মন্তব্য 174 দর্শন

 

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস.এম শাহনেওয়াজ ডালিমকে চেয়ারম্যানের পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আশাশুনি থানায় বিগত ২২.০৪.২০২২ তারিখে দায়েরকৃত মামলার (মামলা নং-১৪) অভিযোগপত্র আদালত কর্তৃক গৃহীত হওয়ায় তার বিরুদ্ধে এ বহিস্কার আদেশ জারি করা হয়েছে।

বুধবার (১৫ মার্চ)  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব জেসমীন প্রধান স্মারক নং ৪৬.০০.৮৭০০.০১৭.২৭.০০১.২০১৬-২২৩ তে তার বহিস্কার আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেন।

প্রজ্ঞাপনে বলা হয়েছে এস.এম শাহনেওয়াজ ডালিমের বিরুদ্ধে দায়েরকৃত মামলার অভিযোগপত্র আদালত কর্তৃক গৃহীত হওয়ায় তার দ্বারা ইউনিয়ন পরিষদের ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোন থেকে সমীচীন নয় মর্মে সরকার মনে করে। যেহেতু খাজরা ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান এস.এম শাহনেওয়াজ ডালিমের দ্বারা সংঘঠিত অপরাধমূলক কার্যক্রম ইউনিয়ন পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী সেহেতু সেসব বিষয় বিবেচনা করে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন-২০০৯ এর ৩৪(১) ধারা অনুযায়ী তাকে খাজরা ইউপি চেয়ারম্যানের পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন