আশাশুনি উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের নতুন ভবন উদ্বোধন


আশাশুনি উপজেলা পরিবার পরিকল্পনা অফিস কাম স্টোর ভবন উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০.৩০ টায় ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।


৮১ লক্ষ টাকা ব্যয় বরাদ্দে নীচ তলায় স্টোর রুম ও স্টোর কিপার রুম এবং ২য় তলায় কনফারেন্স রুম, অফিস রুম ও ৩টি স্টাফ রুম সমন্বয়ে বিল্ডিংটি জুম অ্যাপসের মাধ্যমে শুভ উদ্বোধন ও দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, প্রধান অতিথি সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সরাসরি বা জুম এ্যাপসের মাধ্যমে বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক রওশনারা জামান, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুদেষ্ণা সরকার, আ’লীগ নেতা নীলকণ্ঠ সোম, রফিকুল ইসলাম মোল্যা, ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী। অনুষ্ঠানে উপজেরা শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুল আলম, পূজা উদযাপন পরিষদের সেক্রেটারী রণজিৎ কুমার বৈদ্য, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এস এম সাহেব আালি, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম আল ফারুক, সাবেক সভাপতি জি এম মুজিবুর রহমান, সাংবাদিক মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সবশেষে আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচন ও বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, উপজেলা জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুল গফফার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *