ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন প্রভাষক প্রণব ঘোষ বাবলু


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা জেলা তালা উপজেলায় চলছে মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দেওয়ার হিড়ক।
তারই সুত্র ধরে উপজেলা রির্টানিং কর্মকতা কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তালা উপজেলার ১২নং খলিলনগ  ইউনিয়নের আওয়ামীলীগের মনোননীত প্রার্থী সাবেক চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু।
 বুধবার (১৮ মার্চ) বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।প্রণব ঘোষ বাবলু বলেন যে।  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খলিলনগ ইউনিয়নের  সাধারণ ভোটাররা আমাকে নৌকা  প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবে আশা করি ।
আমি বিগত সময়ে যখন  চেয়ারম্যান ছিলাম  তখন  উন্নয়ন করেছি নজিরবিহীন। অবহেলিত খলিলনগ  ইউনিয়নকে আলোর পথে আনার চেষ্টা অব্যাহত রেখেছি। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেখলিলনগ ইউনিয়ন বাসী আমাকে ভোট দিয়ে অসম্পন্ন কাজ সম্পন্ন করার সুযোগ দিবে।
ঘষিত তফসিল অনুযায়ী, আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, ও মনোনয়ন পত্র জমা দেওয়ার  শেষ সময় ৪টা পর্যন্ত  মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ।
তালা উপজেলা নির্বাচনী কর্মকর্তা রাহুল রায় জানান,তালা উপজেলায় ভোট কারচুপির কোন প্রকারের সুযোগ নেই। সে যে দলের হোক কাউকে ছাড় দেওয়া হবে না। আমি রির্টানিং কর্মকর্তা সর্বময় ক্ষমতার অধিকারী। অতএব প্রার্থীদের আচারণ বিধি লঙ্ঘন না করার অনুরোধ করছি। প্রয়োজনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এবং  তিনি  আরো  জানান  যে ১১ টা ইউনিয়নের মধ্যে  ১০ টি  ইউনিয়নের চেয়ারম্যান  প্রার্থী  মনোনয়নপত্র  জমা দিয়েছেন ,ও তিন টি ইউনিয়নে ইভিএম  মধ্যে  ভোট  গ্রহণ  হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page