উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিন : জেলা আ’লীগ সভপতি মুনসুর আহমেদ

দ্বারা zime
০ মন্তব্য 212 দর্শন

 

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম বলেছেন, বাংলাদেশের জাতীয় প্রতিক নৌকা, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রদেয় প্রতিক নৌকা, স্বাধীনতা পরবর্তী এদেশের উন্নয়নের প্রতিক নৌকা।

তাই দেবহাটা উপজেলার সার্বিক উন্নয়ন ও মানুষের কল্যানের স্বার্থে আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মুজিবর রহমানকে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

রবিবার সন্ধ্যায় দেবহাটা উপজেলার সখিপুর মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুরাল সম্মুখে আয়োজিত নৌকা প্রতিকের নির্বাচনী সভায় বক্তৃতাকালে বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা মুনসুর আহমেদ ও আলহাজ্ব নজরুল ইসলাম এসব কথা বলেন।

মুনসুর আহমেদ বলেন, জননেত্রী শেখ হাসিনা আপনাদের সব চাওয়া পুরন করছেন, আপনারাও শেখ হাসিনার মনোনীত প্রার্থী মুজিবরকে ভোট দিয়ে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার প্রত্যাশাকে পুরন করবেন। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কাছে সেই বানী পৌঁছে দেয়ার জন্য আমাদেরকে পাঠিয়েছেন। আপনারা উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

আলহাজ্ব নজরুল ইসলাম বলেন, বর্তমান সরকারের শাসনামলে সারা দেশের ন্যায় সাতক্ষীরা জেলার প্রত্যেকটি উপজেলায় আমুল উন্নয়ন সাধিত হয়েছে। যার মধ্যে আপনাদের দেবহাটা উপজেলাতেও শতভাগ বিদ্যুতায়ন, শতভাগ বয়স্কভাতা, বিধবা ভাতা, গর্ভবর্তী ও মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা নিশ্চিত করা হয়েছে।

অবকাঠামোগত উন্নয়নে দেবহাটার প্রায় প্রত্যেকটি রাস্তাঘাট উন্নত করা হয়েছে। স্বাস্থ্য, শিক্ষা, কৃষি সার্বিক ক্ষেত্রে উন্নয়ন ও নাগরিক সেবা সমুহ আপনাদের দোরগোঁড়ায় পৌছে দেয়া হয়েছে। আর এসব উন্নয়নের অন্যতম কান্ডারী ছিলেন মুজিবর রহমান।

তিনি সবসময় আপনাদের কল্যানে কাজ করে গেছেনে। বিদ্রোহী প্রার্থী পূর্বের নির্বাচনেও ছিল, কিন্তু আপনারা তাকে প্রত্যাখান করে প্রয়াত আলহাজ্ব আব্দুল গনিকে বিজয়ী করেছিলেন। ঠিক এবারও বিদ্রোহী প্রার্থীকে প্রত্যাখান করে শেখ হাসিনা মনোনীত আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী মুজিবর রহমানকেও আপনারা বিজয়ী করুন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের আয়োজনে ও সভাপতিত্বে উক্ত নির্বাচনী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতিকের প্রার্থী মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ইউপি সদস্য আকবর আলী প্রমুখ।

এসময় সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, জেলা পরিষদের সদস্য আল ফেরদাউস আলফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক

বিজয় ঘোষ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব আলম খোকন, সাধারণ সম্পাদক লোকমান কবীর, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন, সাধারণ সম্পাদক এএইচ সোহাগ, কৃষক লীগের আহ্বায়ক নির্মল কুমার মন্ডল, সদস্য সচিব হুমায়ুন কবির হীম, তাঁতী লীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ,

শ্রমিক লীগের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ সহ মুলদল ও সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যয়ের নেতাকর্মী এবং জনসাধারণরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন