উৎসবমুখর পরিবেশে গাজীপুরে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে : এসপি শফিউল্লাহ্

দ্বারা zime
০ মন্তব্য 83 দর্শন

 

আজ ২৭শনিবার ২০২১ খ্রিঃ তারিখ পুলিশ সুপার, গাজীপুর  এস. এম শিফিউল্লাহ্ বিপিএম  গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর পৌরসভা ও ৯টি ইউনিয়নে আগামী ২৮-১১-২০২১ খ্রিঃ উপলক্ষে দায়িত্বে নিয়োজিত সকল অফিসার ও ফোর্সেদের উদ্দেশ্যে ব্রিফিং প্রদান করেন।

 

ব্রিফিংয়ে তিনি নির্বাচনীয় আইন-শৃখলা রক্ষাপূর্ব নির্বাচনকে অবাধ, সুষ্ঠু , সুন্দর ও নিরপেক্ষভাবে পরিচালনা করার জন্য অফিসার ও ফোর্সেদেরকে সু-নির্দিষ্ট দিকনির্দেশনা প্রদান করেন।ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বলেন,উৎসবমুখর পরিবেশে গাজীপুরে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।তিনি বলেন,ভোটার রা নির্ভয়ে ও নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে পারবে। 

ব্রিফিং প্যারেডে এসময় পুলিশ সুপারের  সাথে উপস্থিত ছিলেন  মোঃ গোলাম রব্বানী শেখ পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন); মোহাম্মাদ ছানোয়ার হোসেন পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ); জনাব মোঃ আমীনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ডাঃ নন্দিতা মালাকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর); সানজিদা আফরিন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল; আজমীর হোসেন, সহকারী পুলিশ সুপার, কালিয়াকৈর সার্কেল,  মোঃ মনোয়ার হোসেন চৌধুরী, অফিসার ইনচার্জ, কালিয়াকৈর থানা সহ গাজীপুর জেলার অন্যান্য কর্মকতাবৃন্দ।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন