কলারোয়ায় গলাকেটে হত্যা মামলায় ছোট জামাতা সহ গ্রেফতার-২ : হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার


 

কলারোয়ায় কৃষক মোসলেম উদ্দীন বিশ্বাসকে গলা কেটে হত্যা মামলায় ছোট জামাতা আবুল কালাম আজাদসহ ২ হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দেয়াড়া দাখিল মাদ্রাসার শিক্ষক নিহতের ছোট জামাতা আজাদের তথ্যমতে হত্যায় ব্যবহৃত ছুরি, হ্যান্ড গ্লাভস, জ্যাকেট ও কাদামাখা প্যান্ট উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার (২৭) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) হারান চন্দ্র পালের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশকালে নিহতের ছোট জামাতা হত্যা মামলার প্রধান আসামী শিক্ষক আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতের তথ্যমতে ঘটনাস্থল থেকে ৫০ গজ দূরত্বে অবস্থিত এক পুকুর থেকে হত্যায় ব্যবহৃত ছুরি ও গ্লাভস উদ্ধার করা হয়েছে। পরে আসামী আজাদের তথ্যমতে তারই ভাইপো হাবিবুর রহমানের ঘর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত জ্যাকেট ও কাদামাখা প্যান্ট উদ্ধার করা হয়।

থানা পুলিশ শুক্রবার বিকালে সীমান্তে আবারও অভিযান চালিয়ে গ্রেফতারকৃত আসামী ছোট জামাতার ভাইপো হাবিবুর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হয়।

থানা সূত্রে আরও জানা যায়, গ্রেফতারকৃত আসামী আবুল কালাম আজাদকে স্বীকারক্তিমূলক জবানবন্দীর জন্য শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরণ এবং অপর গ্রেফতারকৃত আসামী হাবিবুর রহমানকে শরিবার(২৮ নভেম্বর) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন প্রযুক্তি নির্ভর তদন্তের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যায় সহযোগী আসামীদের গ্রেফতারে অভিযান আব্যাহত রয়েছে।

উল্লেখ্য ,নিহতের বড় ছেলে মোস্তাফিজুর রহমান বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে থানায় হত্যা মামলা দায়ের করেন। বুধবার (২৫ নভেম্বর) রাতে কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের বিশ্বাসপাড়া নিজ বাড়ী থেকে কৃষক মোসলেম উদ্দীন বিশ্বাসের (৬০) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page