কালিগঞ্জ থানা পুলিশের অাভিযানে মোটরসাইকেল সহ ছিনতাইকারী চক্রের ২ সদস্য গ্রেফতার


 

সাতক্ষীরার কালিগঞ্জে মোটরসাইকেলসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃত ওই সদস্যরা হলেন উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের শেখ গোলাম রহমানের ছেলে শেখ আলাউদ্দিন (২৪) ও তারালী ইউনিয়নের সরদারপাড়া গ্রামের মৃত আমীর আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৫)।

থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে কালিগঞ্জ সার্জিক্যাল ক্লিনিকে কর্মরত রিয়াদ হুসাইন আশিক (২৪) নামে এক যুবক কর্মস্থান থেকে কাজ শেষ করে মোটরসাইকেলে নিজ বাড়ি শ্যামনগরের নুরনগরে যাচ্ছিলেন।

পথিমধ্যে রাত সাড়ে ৯ টার দিকে ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাতী এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা রাস্তার উপর রশি বেঁধে ভুক্তভোগী আশিককে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। এরপর জিআই পাইপ দিয়ে মাথায় আঘাত করে মারাত্বক জখম করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা এসে আশঙ্খাজনক অবস্থায় ভুক্তভোগী আশিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশ সদস্যরা রাতেই বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটকসহ মোটরসাইকেলটি উদ্ধার করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদেরকে বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১২ টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page