খুলনায় আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৬

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 142 দর্শন

 

খুলনা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৬। প্রেস ব্রিফিং জানায়, একজন ভুক্তভোগী বাগেরহাট জেলার পিসি কলেজ রোডস্থ হরিণখানা এলাকার বাসিন্দা। গত ৯ সেপ্টেম্বর ২০২২ তারিখ বেলা ১২টা সময় ভুক্তভোগী তার বোনের সাথে বাগেরহাট পৌরসভাধীন হরিণখানা এলাকায় অবস্থানকালে অজ্ঞাতনামা ২ জন আসামি একটি নীল ও সাদা রংয়ের এপাচি মোটরসাইকেল যোগে উক্ত স্থানে আসে। ভুক্তভোগীর কাছে এসে তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন লকেটসহ (লকেটে নেভী এলাকার আকৃতি) ওজন অনুমান ১ ভরি ৭ আনা ভুক্তভোগীর গলা থেকে টান দিয়ে দ্রুত মোটরসাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করে ।


পরবর্তীতে ভুক্তভোগী নিজে বাদী হয়ে বাগেরহাট জেলার সদর থানায় এবং র‌্যাব-৬, খুলনা বরাবর একটি অভিযোগ দায়ের করেন। উক্ত ঘটনার পর থেকে আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত ছিনতাইকারীরা গোপালগঞ্জ জেলার সদর থানা এলাকায় অবস্থান করে নতুন করে ছিনতাইয়ের পরিকল্পনা করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গতকাল রোববার ১০টা সময় সদর কোম্পানি, র‌্যাব-৬, খুলনার একটি চৌকস আভিযানিক দল গোপালগঞ্জ পৌরসভাধীন সদর থানা এবং টুঙ্গিপাড়া থানা এলাকায় প্রায় ১০ ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে আসামি মোঃ রুহুল আমিন (২৬), মোঃ আব্দুল আহাদ (২০), উভয় সাং-শিবপুর, থানা-চিতলমারী, জেলা-বাগেরহাট, বিবেক বৈরাগী (৪২), সাং-দাবিয়াকুল, উভয় থানা-টুঙ্গিপাড়া, জেলা-গোপালগঞ্জ, আলিম শেখ (২২), সাং-পাঠগাঁ সরদারপাড়া থেকে গ্রেফতার করা হয়।


ছিনতাইকারী চক্রের মূলহোতা গ্রেফতারকৃত আসামি মোঃ রুহুল আমিন (২৬) এর নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি দেশীয় পিস্তল (ওয়ান শ্যূটার গান), ০১টি মোটরসাইকেল, নগদ টাকা, ১টি মোবাইল ফোন এবং তার অন্যতম সহযোগী মোঃ আব্দুল আহাদ (২০) নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু, নগদ-একচল্লিশ হাজার সাতশত আশি টাকা, ১টি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ১নং ও ২নং আসামি জানায় যে, তারা ৪ নং আসাম আলিম শেখ (২২) এর সহযোগিতায় ছিনতাইকৃত স্বর্ণ মেসার্স মা জুয়েলার্স এর মালিক ৩ নং আসামী বিবেক বৈরাগী (৪২) এর নিকট বিক্রি করে।


পরবর্তীতে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানাধীন পাটগাতী বাজারে অবস্থিত মেসার্স মা জুয়েলার্স এ অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত ১ ভরি ৭ আনা স্বর্ণ উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানান।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন