খুলনা রেঞ্জ পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 76 দর্শন

 

খুলনা রেঞ্জ পুলিশের  এর সেপ্টেম্বর ২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।রবিবার সকালে খুলনা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের  ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জ ডিআইজি আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন এবং অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সভায় নির্দেশনা প্রদান করেন।

খুলনা রেঞ্জাধীন প্রতিটি জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে তিনি পুলিশ সুপারদের নির্দেশনা প্রদান করেন। এছাড়াও, প্রতিক্রিয়াশীল চক্রের কার্যকলাপ সম্পর্কে সজাগ থাকা এবং অসাম্প্রদায়িকতার চেতনা ধারন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

রেঞ্জের বিভিন্ন জেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তিনি পুলিশ সুপারদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন  এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স),  নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম), খুলনা রেঞ্জ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারগণ, কমান্ড্যান্ট (এসপি) আরআরএফ, খুলনা, পিবিআই ও সিআইডি’র পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারগণ, ইন সার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ডান্টবৃন্দ।

সেপ্টেম্বর ২০২১ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘চুয়াডাঙ্গা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ ক-সার্কেল যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘কোতয়ালী থানা যশোর’ কে পুরস্কৃত করা হয়। এছাড়াও, বাগেরহাট সদর থানার এসআই মামুন শেখ ও চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার এএসআই মো: আনোয়ারুল হক যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কার লাভ করেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন