ঘুম নেই সাাতক্ষীরা জেলা পুলিশের : শহর ব্যাপী অব্যহত চিরুনি অভিযান

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 710 দর্শন

 

সম্প্রতি লাবসায় ডাকাতি হওয়ার ঘটনায় ঘুম নেই সাাতক্ষীরা জেলা পুলিশের।বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার সময়ও শহরের সঙ্গীতা মোড়ে টহল দিচ্ছেন সাাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সজিব খানের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার সদর মো: ইকবাল হোসেন, সাাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ও সাাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির।

বিশ্বস্ত সুত্র জানায়,সম্প্রতি শহরের লাবসায় একটি বাড়ি ডাকাতি হওয়াতে সাাতক্ষীরা জেলা পুলিশ নড়েচড়ে বসেছে সেই অঞ্জাত ডাকাতদের আটক করার জন্য।সুত্র আরো জানায়,সজীব খানের নেতৃত্বাধীন  এই টিম রাত ১০ টার পর থেকে  কখনো বাইপাস মোড়ে, কখনো বিনেরপোতা আবার কখনো মেডিকেল কলেজ মোড়ে অবস্থান করছেন। রাস্তায় সন্দেহভাজন কাউকে দেখলে তাকে দাঁড় করিয়ে জিজ্ঞাসা করছেন এত রাতে বাহিরে কেনো? জরুরী কি কাজ ইত্যাদি। আবার বেপরোয়া গতিতে চলা মোটরসাইকেল চালক দের দাড় করিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তারা এই শহরের মানুষ নাকি খুলনা-যশোর থেকে এসেছেন ইত্যাদি বিষয়ে।

অপরদিকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী র নেতৃত্বে জেলা ডিবির ৪ টি টিম একযোগে মাঠে নেমে ছায়া তদন্ত শুরু করেছেন সেই ডাকাত দল কে সনাক্ত করার লক্ষে। 

এবিষয়ে সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার / অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সজীব খান জানান,সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার স্যার পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে ঢাকায় অবস্থান করছেন।তিনি ঢাকা থেকে আমাদের যেভাবে দিক নির্দেশনা দিয়েছেন আমরা সেভাবেই পেশাগত কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আমরা নিরবিচ্ছিন্ন ভাবে অভিযান পরিচালনা করে যাচ্ছি সেই অঞ্জাত ডাকাত দল কে আইনের আওতায় আনার জন্য। 

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন