ঝুড়িভর্ত্তি ফল নিয়ে পূজামণ্ডপ পরিদর্শনে গেলেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ. মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে যশোরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন খুলনা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ড.খ:মহিদ উদ্দিন বিপিএম-বার। 

গতকাল ১৪ অক্টোবর ২০২১ খ্রিঃ রাত ২০.০০ ঘটিকায় যশোর কোতয়ালী মডেল থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন খুলনা রেঞ্জের  ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার)। পরিদর্শন কালে রেঞ্জ ডিআইজি  প্রতিটা মন্দিরে শারদীয় শুভেচ্ছা উপহার হিসাবে ঝুড়িভর্ত্তি ফল  নিয়ে যান।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কোতয়ালী মডেল থানাধীন তালতলা হরিজণ কলোনির সার্বজনীন পূজা মন্ডপে জেলা পুলিশের আয়োজনে উপস্থিত হরিজণ সম্প্রদায়ের সাথে মতবিনিময় ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একশত পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেন খুলনা  রেঞ্জ ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন উদ্দিন বিপিএম-বার।

 

পরিদর্শন কালে ডিআইজি বলেন, আমাদের সকলকে একটি বিষয় মনে রাখতে হবে, আমরা রাষ্ট্রকে ভালোবাসি এবং চেতনাকে ভালোবাসি। গুটি-কয়েক ব্যক্তি আমাদের চেতনাকে কলুষিত করতে চাইবে, এটা যুগে-যুগেই থাকবে। সকলে মিলে এটাকে প্রতিহত করাই আমাদের কাজ।

রাষ্ট্র আপনার, সকল উৎসব পালন করার অধিকার আপনাদের আছে এবং সেটার নিরাপত্তা দেয়ার জন্য ডিআইজি আপনাদের কাছে যাবে।

ড.মহিদ উদ্দিন আরো বলেন, আপনাদের সকলকে মাদক ও স্যোশাল মিডিয়া ব্যবহারে আরো বেশি সচেতন হতে হবে।

পরিশেষে তিনি এত সুন্দর আয়োজন করার জন্য জেলা পুলিশকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

 অনুষ্ঠানে যশোরের পুলিশ সুপার বলেন, যশোরে কোন মাদক ও চাঁদাবাজের স্থান হবে না। তিনি বলেন, যশোর নিরাপত্তার চাদরে ঢাকা আছে, যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করে তবে কঠোরভাবে প্রতিহত করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এরপর  রেঞ্জ ডিআইজি  রেল রোডে অবস্থিত রামকৃষ্ণ মিশন ও নীলগঞ্জের মহাশ্মশান পূজা মন্দির পরিদর্শন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটি যশোর জেলা শাখার সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন