ঢাকা রেঞ্জে পদন্নোতি প্রাপ্ত ডিআইজি দের অভিনন্দন জানালেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিব

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 83 দর্শন

 

পদন্নোতি প্রাপ্ত ডিআইজি দের শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন ঢাকা রেঞ্জ ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।

আজ ১২ মে ২০২২ তারিখ সন্ধ্যায় ঢাকা রেঞ্জ ডিআইজি”র কার্যালয় কনফারেন্স রুমে সদ্য ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা রেঞ্জ পুলিশ।

ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ)  জিহাদুল কবির বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম)  নুরেআলম মিনা বিপিএম(বার), পিপিএম এবং অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ইন্টেলিজেন্স)  মোঃ মাহবুবুর রহমান পিপিএম(বার) সদ্য ডিআইজি পদে পদোন্নতি পাওয়ায় ঢাকা রেঞ্জের  ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) আজ আনুষ্ঠানিক ভাবে তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানের শুরুতেই  ডিআইজি হাবিব  ঢাকা রেঞ্জে কর্মরত এবং সদ্য পদোন্নতিপ্রাপ্ত -দের ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা অনুষ্টানের উদ্বোধন করেন।

পদোন্নতিপ্রাপ্তদের পক্ষে  জিহাদুল কবির পদোন্নতি প্রাপ্তিতে তার উপলব্ধি ব্যক্ত করতে গিয়ে মহান সৃষ্টিকর্তা এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

ঢাকা রেঞ্জের অভিভাবক  ডিআইজি হাবিবুর রহমান বিপিএম-বার পিপিএম বার  তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও মানুষের সেবা করার নির্দেশ প্রদান করেন।অনুষ্ঠানে এসময় ঢাকা রেঞ্জে কর্মরত সকল অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন