দেবহাটা থানায় ১২ বোতল ফেন্সিডিল সহ ২ জন আসামী আটক


 

কে এম রেজাউল করিম: দেবহাটায় সুজুকি জিক্সার মোটর বাইক ও ১২ বোতল ফেন্সিডিলসহ আব্দুর রাজ্জাক (৩২) ও আবির হোসেন (২০) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক শিমুলিয়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে এবং আবির হোসেন কালীগঞ্জ উপজেলার পশ্চিম নলতার আব্দুল্যাহ কারিকরের ছেলে।

পুলিশ জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শেখ ইয়াছিন আলীর তত্বাবধানে শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে ওসি বিপ্লব সাহার নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরীসহ পিএসআই সোলায়মান কবির, এএসআই শামীম নওয়াপাড়া ইউনিয়নের গড়ানবাড়ীয়া মোড়ের মহব্বত আলীর দোকানের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

অভিযানকালে পালিয়ে যায় তাদের সাথে থাকা উত্তর নাংলা গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল মজিদ (৩৫)। পরে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১২ বোতল ফেন্সিডিল ও একটি সুজুকি জিক্সার মোটরবাইক জব্দ করে পুলিশ। এঘটনায় গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক ও আবির হোসেন সহ আব্দুল মজিদকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে উল্লেখ করে ওসি বিপ্লব কুমার সাহা বলেন, জব্দকৃত সুজুকি জিক্সার মোটর বাইকটি নলতার মোবাইল দোকানদার মনিরুলের বলে জানা গেছে। মনিরুলও ফেন্সিডিল চোরাচালানে জড়িত কিনা সেটি খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page