পঞ্চগড়ের পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ নাঈমুল হাসানের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 335 দর্শন

 

মোহাম্মদ নাঈমুল হাছান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর পদোন্নতি জনিত বদলী উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

পঞ্চগড় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোহাম্মদ নাঈমুল হাছান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) পঞ্চগড় জেলা থেকে পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ, ময়মনসিংহ রিজিয়ন পদে পদোন্নতি জনিত বদলি হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি ২৬ অক্টোবর, ২০১৮ ইং তারিখে পঞ্চগড় জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই তাঁর উপর অর্পিত জেলা পুলিশ, পঞ্চগড়ের প্রশাসনিক সকল দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে পালন করে গেছেন।

বিনয়ী ও জনবান্ধব অফিসার হিসেবে সকলের কাছে সমাদৃত তিনি। গত ০৭ নভেম্বর, ২০১৮ ইং তারিখে অতিরিক্ত পুলিশ সুপার পদ থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হয়ে ০৮ নভেম্বর, ২০১৮ ইং তারিখে স্ব-পদে পঞ্চগড় জেলায় দায়িত্বভার গ্রহণ করেন।

পঞ্চগড় জেলায় দায়িত্ব পালনকালে তাঁর কর্মস্পৃহা ও বিচক্ষণতায় অসংখ্য ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, পঞ্চগড়ে পাথর উত্তোলন বন্ধ এবং বেশ কিছু বিশেষ অভিযানে পুলিশ সুপার, পঞ্চগড়ের পাশাপাশি তিনিও বিশেষ ভূমিকা রাখেন।

২০১৮ সালে জাতীয় নির্বাচন এবং চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধি, লিফলেট বিতরণ, কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মাঝে উপহার সামগ্রী বিতরণ, চেকপোস্ট তদারকি, বাজার মনিটরিং, অসহায়, দুস্থ, কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ, গুজব বন্ধে তৎপরতা ও লকডাউন কার্যকর করতে সক্রিয় ভুমিকা রাখেন।

সকলেই তাঁর সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি যেন তাঁর পরবর্তী কর্মজীবন সুনাম ও সফলতার সাথে অতিবাহিত করতে পারেন ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন