পৌর নির্বাচনে ব্যাপক আলোচনায় সতন্ত্র মেয়রপ্রার্থী নাছিম ফারুক খান মিঠু’


 

সাতক্ষীরা শহরের অতি পরিচিত মুখ সাতক্ষীরা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি নাছিম ফারুক খান মিঠু শহর জুড়ে রয়েছেন ভোটের আলোচনায় এক অন্য রকম উচ্চতায়।প্রতিনিয়ত ভোটের মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

শহর জুড়ে ব্যানার,ফেস্টুন,পোস্টারে ছেয়ে রয়েছে মেয়রপ্রার্থী নাছিম ফারুক খান মিঠুর নাম ও ছবি।অপর দিকে শহরের বিভিন্ন মহলে তিনি রয়েছেন ব্যাপক আলোচনায়।শহরজুড়ে রয়েছে তার ব্যাপক সুনাম।পেশায় একজন সফল ব্যবসায়ী।দীর্ঘদিন ধরে জেলা ব্যবসায়ী সংগঠনের সাথে জড়িত।ইতিমধ্যে,শহরের ব্যবসায়িক সমাজ ও বিশেষ করে সাধারণ শ্রেণীপেশার মানুষের মুখে মুখে হয়ে উঠেছে তার নাম।ব্যক্তি হিসেবে তিনি সকলের কাছে কাছে ব্যাপক জনপ্রিয়।সাধারন খেটে খাওয়া মানুষের কাছে তিনি এক অন্যরকম আস্থার প্রতীক হয়ে উঠেছেন।

বিগত পৌর নির্বাচনেও তিনি একজন সতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়ে উল্লেখযোগ্য ভোট পেয়েছিলেন।অল্প ব্যবধানে তিনি পরাজিত হয়েছিলেন।এবারও তিনি সতন্ত্র প্রার্থী হিসেবেই মেয়র পদে নির্বাচনে অংশ নিবেন বলে বিভিন্ন গনমাধ্যমকে জানিয়েছেন।
জনশ্রুতি আছে,নাছিম ফারুক খান মিঠু ব্যাপকভাবে সামাজিক ও জনকল্যাণমূলক কাজের সাথে জড়িত।মসজিদ,মাদ্রাসা বির্নিমান সহ বিভিন্ন সমাজসেবায় তার রয়েছে ব্যাপক অবদান।

সাতক্ষীরার বিভিন্ন শ্রেণীপেশার মানুষের কাছ থেকে জানা যায়,করোনাকালীন সংকটে রাতের আধারে তিনি নিজে ত্রানসামগ্রী নিয়ে ছুটেছেন মানুষের ঘরে ঘরে ।নিজ উদ্দ্যোগে প্রায় সাড়ে তিন হাজার পরিবারকে তিনি সহায়তা দিয়েছেন।এ ছাড়াও চেম্বার অব কমার্সের উদ্যোগে মাসব্যাপী খাদ্যসামগ্রী বিতরন কর্মসূচি পরিচালনা করেন।

নির্বাচন বিষয়ে মেয়রপ্রার্থী নাছিম ফারুক খান মিঠুর সাথে কথা বললে তিনি জানান,তিনি তরুন প্রজন্ম কে সাথে নিয়ে সাতক্ষীরা পৌরসভাকে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরসভা হিসেবে গড়ে তুলে নাগরিক সেবা নিশ্চিত করতে চান।তিনি আশাবাদ ব্যক্ত করেন এবারের নির্বাচনে পৌরবাসী তাকে সম্পূর্ণ সমর্থন দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page