বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানালেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি গণ

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 95 দর্শন

 

পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

শুক্রবার সকালে তাঁরা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেন বলে এক পুলিশ কর্মকর্তা আপডেট সাতক্ষীরা কে নিশ্চিত করেন।

গত বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখা-১ উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ডিআইজি পদে, তৃতীয় গ্রেডে ৩২ জনকে পদোন্নতি দেয়া হয়। এরমধ্যে পুলিশের বিসিএস ১৮তম ব্যাচের ১৬ জন এবং ২০তম ব্যাচের ১৬ জন রয়েছেন। ডিআইজি হিসেবে একসঙ্গে এত বেশি সংখ্যক পদোন্নতি বাংলাদেশ পুলিশের ইতিহাসে এই প্রথম।

গতকাল ১৩/০৫/২০২২ খ্রি. বাংলাদেশের স্বাধীনতার স্থপতি ও মহান মুক্তিযুদ্ধের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাজলি জ্ঞাপন করেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত বাংলাদেশ পুলিশের ডিআইজি  গণ।

এসময় গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার  আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম  এবং জেলা পুলিশ ও উপজেলা প্রশাসন এর কর্মকর্তাগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট কালরাতে নির্মমভাবে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সদস্যবৃন্দ ও সকল শহিদ এবং মহান মুক্তিযুদ্ধে প্রাণউৎসর্গকারী ৩০ লাখ শহিদের আত্মার মাগফিরাত কামনা করা হয় শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনকালে।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি  ও তাঁর পরিবারের উত্তরোত্তর সাফল্য ও মঙ্গল কামনা করা হয় এবং দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণের মঙ্গল কামনা করা হয়।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি  গণের মধ্যে ১৮ বিসিএস এর ১৬ জন কর্মকর্তা আজ এ শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। ডিআইজি  গণ হলেন  মোঃ মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম,  মাহফুজুর রহমান বিপিএম,  মোঃ রেজাউল হক পিপিএম,  মোঃ মনির হোসেন বিপিএম,  মোঃ মনিরুজ্জামান বিপিএম (বার) পিপিএম (বার),  মোঃ মিজানুর রহমান পিপিএম (বার),  মোঃ মনিবুর রহমান,  পরিতোষ ঘোষ,  জয়দেব ভদ্র,  কাজী জিয়া উদ্দিন,

মোঃ গোলাম রুউফ খান পিপিএম (বার), মোঃ আসাদুজ্জামান বিপিএম (বার),  মোঃ মাহবুব আলম পিপিএম (বার),  মোহাম্মদ রেজাউল হায়দার পিপিএম (বার), বেগম শামীমা বেগম পিপিএম, বেগম সালমা বেগম পিপিএম।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন