বরিশাল রেঞ্জ পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত


 

বরিশাল রেঞ্জের ডেটুটি ইন্সপেক্টর জেনারেল মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার), পিপিএম এঁর সভাপতিত্বে রেঞ্জ অফিসে গতকাল ০৬ জানুঃ ২০২১খ্রিঃ ত্রৈমাসিক/২০২০ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।


উক্ত সভায় নভেম্বর ও ডিসেম্বর ২০২০ মাসের গুরুত্বপূর্ণ পার্ফম্যান্সের ভিত্তিতে রেঞ্জের বিভিন্ন অফিসারগনকে স্বীকৃতি তথা পুরস্কার প্রদান করা হয়।নভেম্বর ও ডিসেম্বর ২০২০ দুই মাসে বরিশাল রেঞ্জে প্রদত্ত ০৮ টি পুরস্কারের মধ্যে ০৩টি পুরস্কারই জেলা পুলিশ পটুয়াখালী অর্জন করে। তুলনামূলক অসাধারন ও ব্যতিক্রমধর্মী অবদানের জন্য নভেম্বর ২০২০ মাসে শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে পুরস্কৃত হন এসআই নজরুল ইসলাম এবং শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কৃত হন দুমকি থানার এসআই সঞ্জীব কুমার। পক্ষান্তরে ডিসেম্বর ২০২০ মাসে মামলার ক্রাইমসিন ও সাক্ষ্য প্রমান সংরক্ষন এবং ডিজিটালাইজেশন সংক্রান্তে শ্রেষ্ঠত্ব অর্জন করেন অফিসার ইনচার্জ, কলাপাড়া থানা, খন্দকার মোস্তাফিজুর রহমান।

টিম পটুয়াখালীর এ গৌরবময় ধারাবাহিকতা বরাবরের মতই অব্যাহত রাখার জন্য পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, পিপিএম কে ধন্যবাদ জানান রেজ্ঞ ডিআইজি শফিকুল ইসলাম।অপরাধ পর্যালোচনা সভায় রেজ্ঞ ডিআইজি সকল অফিসারদের কে আরো মানবিক ও আন্তরিক হয়ে পেশাগত দায়িত্ব পালনের দিক নির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page