বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 526 দর্শন

 

সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয় সভাকক্ষে বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন,সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সভা গতকাল দুপুরে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ও জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম ।

সভার শুরুতেই  পুলিশ সুপার রাষ্ট্রপতি পুলিশ পদকে (পিপিএম) ভূষিত হওয়ার বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন,সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

সাধারণ সভায় সভাপতি তার বক্তব্যে বলেন,সাতক্ষীরা বাংলাদেশের মধ্যে সবচেয়ে সম্ভাবনাময় একটি জেলা। এই জেলার খেলোয়াড়রা বাংলাদেশের বিভিন্ন খেলায় প্রতিনিধিত্ব করে। মাদক,জঙ্গিবাদকে নির্মূল করতে পুলিশ সুপার মহোদয় বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সদস্য সহ জেলার সকলের সহযোগিতা চান।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মোঃআতিকুল ইসলাম,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান,জেলা ট্রাফিক পুলিশের টিআই(প্রশাসন) শ্যামল কুমার চৌধুরী,  আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখা সাধারণ সম্পাদক আ ম আক্তারুজ্জামান মুকুল সহ সাতক্ষীরা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সদস্যবৃন্দ।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন