বিরামহীন ছুটে চলা এক অনন্য নাম জেলা প্রশাসক মোস্তফা কামাল


 

বিরামহীন ভাবে ছুটে চলা এক নাম সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। সমগ্র সাতক্ষীরা জেলায় চলছে মুজিববর্ষের গৃহ নির্মাণ কাজ। প্রথম পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত হচ্ছে ১১৪৮ টি ঘর।জেলা প্রশাসক সেই নির্মাণাধীন কাজ পরিদর্শন করতে কখনো যাচ্ছেন দেবহাটা,কখনো কালিগঞ্জ, কখনো তালা, কখনো সদর আবার কখনো আশাশুনিতে। আকষ্মিক হানা দিচ্ছেন জেলা প্রশাসক মোস্তফা কামাল।

বীরমুক্তি যোদ্ধা পিতার মৃত্যুর শোকে কাতর জেলা প্রশাসক মোস্তফা কামাল। পিতা হারানোর বেদনা ভুলে থাকতে তিনি প্রতিনিয়ত ছুটে যাচ্ছেন জেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে মুজিববর্ষে গৃহহীন দের জন্য তৈরি করা ঘর দেখতে এবং ঘর তৈরিতে কোন অনিয়ম হচ্ছে কিনা তা দেখতে। এক প্রশ্নের উত্তরে জেলা প্রশাসক বলেন,মুজিববর্ষে  প্রধানমন্ত্রীর বিশেষ উপহার গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর। আর এই ঘর তৈরিতে কোনো রকম অনিয়ম করলে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কন্ট্রাক্টরদের খবর আছে।

প্রতিদিনের ন্যায় জেলা প্রশাসক বৃহম্পতিবার সকালে গৃহ নির্মাণ কাজ তদারকিতে সদর উপজেলার বল্লী ইউনিয়নে যান ।সেখানে উপকারভোগীদের সাথে কথা বলেন জেলা প্রশাসক। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী,পিআইও ইয়ারুল হক উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page