মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই : যশোরের এসপি প্রলয় কুমার জোয়ারদার

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 122 দর্শন

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০২২ যশোর জেলা পর্যায় শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল  সকাল ১০.০০ টায় যশোর বাদশাহ ফয়সাল ইনষ্টিটিউট (কেন্দ্রীয় ঈদগাহ ময়দান) মাঠে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০২২ যশোর জেলা পর্যায়ের খেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন যশোর জেলার  পুলিশ সুপার ও অত্র অনুষ্ঠানের প্রধান অতিথি প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।

পুলিশ সুপার  তার বক্তব্যে বলেন, সমাজ থেকে মাদককে চিরতরে দূর করতে খেলাধুলা তথা ক্রীড়ার কোন বিকল্প নেই।তিনি বলেন সুস্থ দেহ ও সুন্দর মনের জন্য আমাদের প্রত্যেকেরই খেলার সাথে যুক্ত থাকা প্রয়োজন।তিনি একই সাথে শ্রদ্ধাভরে স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আজকের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।পরিশেষে তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল দলের খেলোয়ারদের প্রতি খেলোয়ার সুলভ আচরণ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন  এস এম ইয়াকুব আলী, সদস্য বাংলাদেশ কাবাডি ফেডারেশন,  জাহিদ হাসান টুকুন, সভাপতি প্রেসক্লাব যশোর।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও ফোর্সবৃন্দ, খেলোয়াড়বৃন্দ, সাংবাদিকবৃন্দ, আগত দর্শকবৃন্দ।

উদ্বোধনী খেলার ফলাফলঃ শক্তিশালী মনিরামপুর কাবাডি দল ৩৮-২২ পয়েন্টের বড় ব্যবধানে ঝিকরগাছা কাবাডি দলকে পরাজিত করেছে।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন