মাদক ব্যবসায়ী দেশ ও জাতির শত্রু : জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 93 দর্শন

 

মীর আবুবকর :  সাতক্ষীরায় মাদকের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০২২ পালিত হয়েছে। মাদক সেবন রোধ করি,সুস্থ সুন্দর জীবন গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে গতকাল বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাশরুবা ফেরদাউস, অতিঃ জেলা প্রশাসক সার্বিক কাজী আরিফুর রহমান, অতিঃ জেলা প্রশাসক রাজস্ব মোঃ তানজিলুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, কালিগঞ্জ নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, তালা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার, আশাশুনি নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ানুর রহমান, শ্যামনগর নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন, দেবহাটা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন, কলারোয়া নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাস, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আব্দুল­াহ আল মামুন, মাদকের দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক শেখ মোঃ হাসেম আলী, সহকারি কমিশনার এনডিসি মোঃ মহিউদ্দিন।

সভাপতির সমাপনী বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, মাদক একটি ভয়ঙ্কর ও ক্ষতিকর দ্রব্য যাহা গ্রহণ করলে মানুষের শরীর দুর্বল হয়ে পড়ে। মাদক সেবনকারীর পরিবার সর্বদা উৎকণ্ঠে থাকে। মাদকসেবী শুধু পরিবার থেকে বিচ্ছিন্ন হয় না সামাজিক ভাবেও তাকে আলাদা নজরে দেখা হয়। একটি পরিবার ধ্বংসের জন্য একজন মাদকসেবী যথেষ্ট। তিনি আরো বলেন, মাদক ব্যবহার ও বিক্রয় থেকে সর্বদা বিরত থাকতে হবে। মাদক ব্যবসায়ী দেশ ও জাতির শত্র“। সকলের সম্মিলিত প্রচেষ্টায় মাদক প্রতিরোধ করা সম্ভব। মাদকদ্রব্য পরিহার করে একটি সুখী ও সমৃদ্ধ সোনার বাংলা গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সকল কর্মকর্তা, সদস্য উপস্থিত ছিলেন। এরপূর্বে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে মাদক বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন