যশোরে র‌্যাব-৬ এর অভিযানে ৬ কেজি ৪ গ্রাম গাঁজা ও ৭৮ বোতল ফেন্সিডিল সহ আটক-১

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 429 দর্শন

 

যশোর হতে ৬ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও ৭৮ বোতল ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়, গত ২৪ মে ২০২২ তারিখ র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার শার্শা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাত ০১.৩০ ঘটিকার সময় যশোর জেলার শার্শা থানাধীন উলসি ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ মঞ্জু ইসলাম(৩২), পিতা-মৃত জানে আলম, মাতা-হাজেরা খাতুন, সাং-ভবের বেড়, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরকে গ্রেফতার করে।

র‌্যাাব জানায়, এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদের হেফাজত হতে  ৬ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ৭৮ বোতল ফেন্সিডিল, ও ১টি মোটর সাইকেল, ০১টি মোবাইল ফোন ও  নগদ ২,৩০০/-টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাাব আরো জানায,জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামী যশোর জেলার শার্শা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন