যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা জেলা যুবলীগের বর্ণিল আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান


 

মাহফিজুল আক্কাস: “জনগণের ক্ষমতায়নে যুবসমাজ হও বলিয়ন” এই স্লেগানকে সামনে রেখে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের মিনি মার্কেট সংলগ্ন মাঠে সাতক্ষীরা জেলা যুবলীগের আয়োজনে এবং ক্লিন ইমেজের যুব নেতা মীর মহিতুল আলম মহি’র সার্বিক ব্যবস্থাপনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন করা হয়।

পরে জেলা যুবলীগের অন্যতম সদস্য মীর মহিতুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাবেক যুবলীগের আহবায়ক মাহমুদ আলী সুমন,

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য কাজী আক্তার হোসেন, সাবেক জেলা যুবলীগের সভাপতি খন্দকার আরিফ হাসান প্রিন্স, সাবেক ছাত্রনেতা ও জেলা জজকোর্টের অতিরিক্ত পিপি এড. শেখ তামিম আহমেদ সোহাগ, জেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জুলফিকার রহমান উজ্জল, জেলা যুবলীগের সদস্য ও পৌর আওয়ামীলীগের সাবেক সহ দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, যুবলীগ নেতা রাজু মোল্লা, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশফিকুর রহমান মিল্টন, সুলতানপুর বড় বাজার কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু, জেলা তাঁতীলীগের সভাপতি কাজী মারুফ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রবিউল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব আহমেদ রাজ, শরিফুল ইসলাম, মো. রবিউল ইসলাম বাবু, রিংকুসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা সভাস্থলে সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহত শহিদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট নিরবতা পালন এবং সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন পুরাতন কোর্ট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগ নেতা সাংবাদিক সৈয়দ মহিউদ্দীন হাসেমী তপু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page