লক ডাউন বাস্তবায়নে অভিযানে নেমেছে খুলনা জেলা ডিবি পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 339 দর্শন

 

লক ডাউন বাস্তবায়নে খুলনায় মাঠে নেমেছে জেলা ডিবি পুলিশ। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) এঁর ভার্চুয়াল দিক দির্দেশনা মোতাবেক খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানের তত্বাবধানে বুধবার সকাল থেকে খুলনা জেলার প্রধান প্রধান সড়কে লক ডাউন বাস্তবায়নে অভিযানে নামে খুলনা জেলা ডিবি পুলিশের ওসি মহিদুল ইসলামের নেতৃত্বাধীন টিম।

অভিযানে জেলার বিভিন্ন থানা এলাকায় ডিবি পুলিশের বিশেষ চেকপোস্ট বসিয়ে সাধারণ মানুষকে ঘরে থাকাসহ অপ্রয়োজনে বাইরে না আসার নির্দেশ দিয়ে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলা ও লকডাউনের সকল নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়।

এসময় পথচারীদের থামতে বলে  খুলনা ডিবির ওসি প্রশ্ন করেন কোথায় যাবেন লক ডাউনের মধ্যে? কেনো যাবেন? আপনি কি পুলিশের মুভমেন্ট পাস নিয়েছেন?ইত্যাদি প্রশ্ন শেষে যথাযথ উত্তর দিয়ে তারপরে পথচারীরা চলে যান। এবিষয়ে খুলনা জেলা ডিবির ওসি মহিদুল ইসলাম জানান,লক ডাউনের প্রথম দিনে আমরা মানুষকে ঘরে ফেরাতে অভিযানে নেমেছি। তিনি বলেন আগামী ৭ দিন আমরা মাঠে থাকবো কঠোর অবস্থানে। সুতরাং খুব জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বাহিরে বের হবেন না বলে আহবান জানান ডিবির ওসি মহিদুল ইসলাম। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন