শ্যামনগর উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করলেন জেলা প্রশাসক


 

শ্যামনগর উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় মুজিববর্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ উপজেলার ২৯০টি “ক” শ্রেণীর ঘরের মধ্যে শ্যামনগর সদরে ৭৫টি, ঈশ্বরীপুর ইউনিয়নে ২০টি, কাশিমাড়ী ইউনিয়নে ২০টি ঘর নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শনকালে তিনি গৃহনির্মাণ কার্যক্রমের গুণগতমান দেখে খুবই সন্তুষ্টি প্রকাশ করেন এবং উপস্থিত সকলকে গৃহনির্মাণ কার্যক্রম তদারকি করার জন্য আহ্বান জানান। তিনি গৃহ সুবিধা ভোগীদের সাথে কথা বলেন। এ সময় সুবিধাভোগীরা মুজিববর্ষের উপহার গৃহ পেয়ে খুবই আনন্দিত হন এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের উপ-সচিব সায়লা ইয়াসমিন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহি অফিসার আনম আবুজার গিফারী, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আব্দুল হাই সিদ্দিকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাহিনুল ইসলাম, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান এসএম আব্দুর রউফ, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এডঃ জিএম শুকোর আলী সহ সংশ্লিষ্ট ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page