সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 395 দর্শন

 

সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কলারোয়া উপজেলা পাইলট হাইস্কুল ফুটবল ময়দানে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বাক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নেতা এস. এম কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জি: শেখ মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ¦ এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহজান আলী।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, এ্যাড. আজহারুল ইসলাম, জিএম ফাত্তাহ্, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও অনুষ্ঠিত সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলহাজ¦ শেখ আমজাদ হোসেন প্রমুখ।

সম্মেলন শেষে ফিরোজ আহমেদ স্বপনকে পুনরায় কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর ভাই আলিমুর রহমানের নাম ঘোষণা করা হয়। এছাড়া সহসভাপতি পদে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য আলহাজ¦ শেখ আমজাদ হোসেন’র নাম ঘোষণা করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন