সাতক্ষীরার মাটিতে কোন জঙ্গী-মাদক ও সন্ত্রাসবাদের ঠাই হবেনা : এসপি মনিরুজ্জামান

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 177 দর্শন

 

সাতক্ষীরায় মাদক কারবারীদের ঠাঁই নাই। জড়িত থাকলেই ব্যবস্থা নেয়া হবে। যারা মাদক সেবন করে কেনাবঁেচা  করে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যুব সমাজকে মাদক থেকে দূরে থাকতে হবে। মাদক, পরিবার ও সমাজকে ধ্বংস করে দিচ্ছে।

রোববার (২৭ নভেম্বর) বিকেল ৪ টায় সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের ভাড়ুখালি মাধ্যমিক বিদ্যালয় মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে এসব কথা বলেন জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।


এ সময় তিনি মাদক কারবারীদের আত্নসমর্পনের অনুরোধ জানিয়ে বলেন, এসব মানুষদের ভালো হয়ে বেঁচে থাকার সুযোগ সৃষ্টি করে দিতে সহায়তা করবে পুলিশ। সন্ত্রাস জঙ্গিবাদকে নির্মুল করে দেয়া হবে। সাতক্ষীরাকে আর ২০১৩-১৪ সালের পূর্বের অবস্থায় কোনভাবেই ফিরে যেতে দেওয়া হবে না।


অনুষ্ঠিত সমাবেশে ঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদেরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)  সজীব খান,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান,  সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান,ডিবির ওসি বাবলুর রহমান প্রমুখ।


স্থানীয়দের মধ্যে আরো বক্তব্য রাখেন আব্দুল খালেক, আজিজ হাসান, সিরাজুল ইসলাম, সরদার রহিল উদ্দীন। সমাবেশে ঘোনা ইউনিয়নের সহস্রাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন