সাতক্ষীরায় পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১” অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 334 দর্শন

 

সাতক্ষীরায় পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১” অনুষ্ঠিত হয়েছে। গতকাল পহেলা জানুয়ারি ২০২১ ইং তারিখ সন্ধ্যা ০৭:৩০ ঘটিকা হতে পরবর্তী দিবাগত রাত ০১:৩০ ঘটিকা পর্যন্ত পুরাতন সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসা মাঠে “পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১” অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন।

উক্ত পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সদরদপ্তর জিয়াউর রহমান, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদরুল ইসলাম খান,জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াসিন আলম চৌধুরী সহ ব্যাডমিন্টন খেলার শুভানুধ্যায়ী, পৃষ্ঠপোষক, চৌকস খেলোয়াড়বৃন্দ এবং দর্শকবৃন্দ।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব মইনুল ইসলাম মিঠু।
“পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১” এ মোট ৮ টি চৌকস দল অংশগ্রহণ করে। বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দল এবং দেশের বিভিন্ন স্থানের চৌকস খেলোয়াড়রা এবারের খেলায় অংশগ্রহণ করেন।

খেলা শেষে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, মির্জা সালাহউদ্দিন ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ, রানার আপ এবং চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার স্বরূপ সম্মাননা স্মারক ও নগদ অর্থ তুলে দেন। তিনি আয়োজক কমিটি এলাকাবাসী এবং চৌকস খেলোয়াড়দের ধন্যবাদ জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন