সাতক্ষীরা জেলা আ’লীগের বর্ষিয়ান সভপতি প্রয়াত মনসুর আহমেদের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা

দ্বারা zime
০ মন্তব্য 60 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহবানে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০১ফেব্রুয়ারি) বিকাল ৪টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের সভাপতিত্বে স্মরণ সভায় প্রয়াত জেলা আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক স্মৃতিচারণ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর- ২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,“মুনসুর আহমেদ ভাইয়ের সাথে আমার কিন্তু ভীষণ সীমাহীন বন্ধুত্বের সম্পর্ক ছিল। উনার প্রত্যেকটি রক্তকনায় বঙ্গবন্ধুর কথা বলতো, বঙ্গবন্ধুর আদর্শ্যের কথা বলতো। আমি তার মাগফিরাত কামনা করছি।”
প্রয়াত মুনসুর আহমেদ এর স্মৃতি চারণ করে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, নিবাহী সদস্য ও সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম শওকত হোসেন, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান মো. আতাউল হক দোলন, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নূরুল ইসলাম, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ্যাড. স ম গোলাম মোস্তফা, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মো. আব্দুল্লাহ সরদার, কমান্ডার জামশেদ আলম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস প্রমুখ।


স্মরণ সভায় জেলা-উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের বিভিন্ন স্তরের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভায় তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন। সমগ্র নুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।



০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন