সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে তালা থানার পরিদর্শক সেকেন্দার আলীকে বিদায়ী সংবর্ধনা প্রদান


 

সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে তালা থানার ইন্সপেক্টর তদন্ত জনাব সেকেন্দার আলীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) নিজ কার্যালয়ে তাকে বিদায়ী সংবর্ধনা জানান।এসময় জেলা পুলিশের উদ্ধর্ত্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। একই দিন বিকালে তালা থানা পুলিশের পক্ষ থেকে পরিদর্শক তদন্ত সেকান্দার আলীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।তালা থানার অফিসার ইনচার্জ মো: মেহেদি রাসেল তাকে বিদায়ী সংবর্ধনা জানান।

অনুষ্ঠানে তালার ওসি বিদায়ী অতিথির ভূয়সী প্রশংসা করে বিভিন্ন সফলতার ঘটনা তুলে ধরেন।বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি পরিদর্শক তদন্ত সেকেন্দার আলী বলেন সব সময় চেষ্টা করেছি অসহায় মানুষের পাসে দাড়িয়ে তাদের কে পুলিশি সেবা দিতে।তিনি বলেন কাউকে উপকার করতে না পারলেও কোনো দিন কারো ক্ষতি করিনি।তিনি আরো বলেন আমার অর্জিত  সকল সফলতা তালা ও সাতক্ষীরা সদর থানার মানুষদের কে উৎসর্গ করলাম আর আমার ব্যর্থতাগুলোর দায় আমি নিজেই গ্রহণ করলাম। সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন।অনুষ্ঠানে তালা থানার সকল পুলিশ সদস্য গণ উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত : পরিদর্শক তদন্ত সেকেন্দার আলী তালা থানায় যোগদানের আগে সাতক্ষীরা সদর থানার পরিদর্শক অপারেশন পদে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *