সাতক্ষীরা থানা পুলিশের পৃথক অভিযানে ২০০ পিচ ইয়াবা সহ ০১, সিআর সাজাপ্রাপ্ত ০৩ জন সহ আটক-০৫

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 72 দর্শন

 

 

সাতক্ষীরা থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন ও সিআর সাজাপ্রাপ্ত ০৩ জন সহ মোট ০৫ জন আসামী গ্রেফতার  করেছে।

থানা পুলিশ জানানয়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান এঁর  দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের  তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে ইং-২৭/১১/২০২২ তারিখ থানার বিশেষ অভিযান টিমের এসআই/শাহজালাল, এএসআই/ জিয়াউর রহমান, এএসআই/ শাহানুর আলম, এএসআই/ ইব্রাহিম রাসেল ইং ২৭|১১|২২ তারিখ ২৩:৪৫ ঘটিকায় সাতক্ষীরা থানাধীন মাহমুদপুর গ্রামস্থ গাংনী ব্রিজের নিকট হইতে ২০০ পিচ  ইয়াবা ট্যাবলেট, মূল্য অনুমান ৬০,০০০ টাকা সহ আসামী ১| আজগর আলী, পিতা-ইবাদুল মোল্লা, সাং আলীপুর চেকপোস্ট, থানা ও জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

থানা পুলিশের সুত্র আরো জানায়, পৃথক অভিযানে  থানার বিশেষ অভিযান টিমের এএসআই/ রাজু আহাম্মদ, এএসআই/ তাহের, এএসআই/ সৈয়দ আলী শেখ অত্র সারাদিন বিভিন্ন এলাকা হইতে সাজা ওয়ারেন্টভুক্ত ০৩ জন এবং জিআর পরোয়ানাভুক্ত ০১ জন আসামি গ্রেফতার করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান,২০০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে আসামীর নামে একটি মাদকদ্রব্য আইনে মামলা রুজু করেছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত অন্যান্য  আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে  প্রেরন করা হয়েছে।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন