সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 69 দর্শন

 

সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়েছে।বৃহম্পতিবার সকালে সাতক্ষীরা পুলিশ লাইন্সের ড্রিলসেডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার ও সভাপতি , ম্যানেজিং কমিটি সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান , অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  কনক কুমার দাস , পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  রাশিদ হাসান খান সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

এ সময় বিদায়ী ৯৬ জন ছাত্র ছাত্রীদের বিদায় উপলক্ষে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন,তোমরা ভবিষ্যতে বাংলাদেশ চালাবে।কেউ ডাক্তার হবে, কেউ ইঞ্জিনিয়ার হবে,কেউ পুলিশ অফিসার হবে, কেউ শিক্ষক হবে, কেউ জেলা প্রশাসক হবে, কেউ উকিল হবে।তিনি বলেন,যে যে পেশায় থাকো না কেনো সেই পেশায় থেকে তোমরা আন্তরিক ভাবে মানুষ কে সেবা দিয়ে যাবে।পুলিশ সুপার বলেন,তোমাদের বাংলাদেশ সম্পর্কে জানতে হবে,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে হবে, মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। তিনি বলেন, পিতা-মাতা র পরে শিক্ষক দের স্থান সুতরাং শিক্ষাগুরু কে সন্মান ও শ্রদ্ধা করতে হবে,জঙ্গীবাদ কে না বলতে হবে, মাদক থেকে দুরে থাকতে হবে তাহলে তোমরা মানুষের মত মানুষ হয়ে দেশ সেবায় নিজেদের নিয়েজিত করতে পারবে।

 

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন