সুস্থ্য ও মানসিক বিকাশে সাতক্ষীরা পুলিশের দশ ‌‌‌‌দলীয় ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 337 দর্শন

 

সাতক্ষীরায় শুরু হয়েছে পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট । বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বেলা ১১টায় পুলিশ লাইন্স মাঠে দশ দলীয় এ ক্রিকেট টুর্নামেন্টের  উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেছে সাতক্ষীরা পুলিশের রিজার্ভ অফিস ও সাতক্ষীরা সদর সার্কেল ক্রিকেট দল। এছাড়া দশ দলীয় এ খেলায় জেলা পুলিশের প্রত্যেকটি শাখা অংশগ্রহণ করবে।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, মাদক মুক্ত, সুস্থ থাকা ও মানসিক বিকাশে খেলাধূলার বিকল্প নেই। চাকুরির পাশাপাশি খেলাধূলার দিকেও নজর দিতে হবে সরকারি দায়িত্বে থাকা সদস্যদের। তরুণ সমাজের প্রতি আহব্বান থাকবে মাদক ও যে কোন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে থাকতে লেখাপড়ার পাশাপাশি বেশীবেশী করে খেলাধূলায় অংশ নিতে হবে।

উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান,কালিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো: আমিনুর রহমান,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান, জেলা ট্রাফিকের টিআই (প্রশাসন) শ্যামল কুমার চৌধুরী, বিশেষ শাখার ডিআইওয়ান জাহিদ বিন আলম,ডিবির ওসি বাবলুর রহমান সহ জেলার আটটি থানার অফিসার ইনচার্জ গণ ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন