৭০% ডিসকাউন্টের নামে সাতক্ষীরায় এ্যাপেক্সের ধোঁকাবাজি


 

৭০% ডিসকাউন্টের নামে সাতক্ষীরায় এ্যাপেক্স কাস্টমার দের সাথে ধোঁকাবাজি করছে। গতকাল রাতে যারা এ্যাপেক্সের নিয়মিত কাস্টমার তাদের মোবাইলে একটি ম্যাসেজ দেয় এ্যাপেক্স কোম্পানি। সেখানে বলা হয় ৭০% পর্যন্ত ছাড়, সর্বপ্রথম সুযোগটি এ্যাপেক্স রিওয়ার্ডস মেম্বারদের জন্য,শুধু মাত্র ৬-৭ জানুয়ারি ২০২১ তারিখ পর্যন্ত। *শর্ত প্রযোজ্য।

উক্ত এসএম পেয়ে এ্যাপেক্সের নিয়মিত কাস্টমাররা দুরদুরান্ত থেকে আসে শহরের বড় বাজার সড়ক রোডে অবস্থিত এ্যাপেক্সের শো রুমে। সেখানে ক্রেতারা এসে দেখতে পায় ৭০% ডিস কাউন্ট সব জুতায় না ২-১ টা ড্যাম জুতা ৭০% ডিসকাউন্ট বাকি গুলো কোনোটা ৩০%, কোনো টা ৫০% আবার কোনোটা ২০% ডিসকাউন্টে বিক্রি করছে।

ক্রেতারা শো রুমের ম্যানেজারের কাছে প্রশ্ন করলে ম্যানেজার বলেন,কোম্পানি আমাদের সর্ফট ওয়ারের মাধ্যে এভাবে দাম নির্ধারন করে বিক্রি করতে বলেছে। যেমন- জুতার গায়ে লেখা ২৪০০ টাকা সেটি ডিসকাউন্টে ১৯০০ টাকা, আবার কোনো জুতার গায়ে দাম লেখা ৩৫০০ সেটির ডিসকাউন্ট ১৭০০ টাকা।

তাহলে কোম্পানি এ্যাপেক্সের গ্রাহকদের এমন ধোকাবাজি ম্যাসেজ কেনো দিলো? প্রশ্ন ক্রেতাদের। ডিসকাউন্ট আবার সাধারন জনগনের জন্য নয়।ডিসকাউন্ট শুধু মাত্র এ্যাপেসের জুতা  যারা নিয়মিত ক্রয় করে তাদের জন্য।দেবহাটা থেকে এ্যাপেক্সের জুতা কিনতে আসা এক যুবক বলেন,আমি ৭০% ডিসকাউন্ট দেখে মনে করলাম ১০০ টাকার স্যান্ডেল মাত্র ৩০ টাকা হবে। কিন্তু এখন জুতা কিনতে  এসে তো দেখি ভিন্ন চিত্র।ঐ যুবক বলেন,আগামীকাল ৭ জানুয়ারি ২০২১ পর্যন্ত এই ডিসকাউন্টের নামে ক্রেতাদের সাথে প্রতারণা চলবে।

ভুক্তভোগীরা জানান, এই প্রতারণা বন্ধ করতে সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামাল এঁর হস্তক্ষেপ কামনা করছি। তাহলে এদের প্রতারণার হাত থেকে রক্ষা পাবে সাতক্ষীরার শতশত এ্যাপেক্সের নিয়মিত গ্রাহকরা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page