​​​​​​​খুলনায় চাকরির নামে প্রতারণা : র‍্যাবের অভিযানে আটক-১

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 102 দর্শন

 

চাকরির নামে অর্থ আত্মসাৎকারী এক প্রতারককে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৬ মে) রাত ১টা ৪৫ মিনিটে ফুলতলার দমাদর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।প্রতারকের নাম প্রনব চ্যাটারজী (৫৩)। সে কুষ্টিয়া কুমারলীর রামদিয়া এলাকার পুরনজয় চ্যাটারজীর ছেলে।

র‍্যাব জানায়, প্রতারক প্রনব ফুলতলা এলাকায় চাকরি দেয়ার কথা বলে প্রতারণা করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। এই প্রতারণার কাজে সে বিভিন্ন গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় ব্যক্তিত্ব ও প্রতিষ্ঠানের সীলমোহর জাল করে ব্যবহার করছে। ইতিমধ্যে বেশ কিছু ভুয়া নিয়োগপত্র ভূক্তভুগিদের প্রদান করেছে।

র‍্যাব সদস্যরা এমন তথ্য পেয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে রাতে ফুলতলা দমাদরর এলাকায় অভিযান পরিচালনা করে প্রনব চ্যাটারজী কে গ্রেপ্তার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে ১১ টি সরকারি চাকুরির ভুয়া নিয়োগপত্র, প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন ব্যক্তি এবং দপ্তরের ৯টি সীল, মহামান্য রাষ্ট্রপতির ৩ কপি আদেশ নামা, একটি চেক বই, প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন ব্যক্তির চারটি সুপরিশনাম ও প্রতারণার কাজে ব্যবহৃত একটি স্টাম্প জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেপ্তারকৃত আসামি প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জব্দকৃত আলামত ও আসামিকে খুলনা জেলার ফুলতলা থানায় হস্তান্তর করে প্রতারণার মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন