আইজিপি কাপে ডিএমপি কে হারিয়ে চ্যাম্পিয়ন ময়মনসিংহ রেঞ্জ

দ্বারা zime
০ মন্তব্য 162 দর্শন

 

বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপের (আইজিপি কাপ) ফাইনালে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ময়মনসিংহ রেঞ্জ। টাই ব্রেকারে ময়মনসিংহ রেঞ্জ ৪-২ গোলে ডিএমপিকে হারিয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর উত্তরায় এপিবিএন মাঠে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়।

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন প্রধান অতিথি হিসেবে আকর্ষণীয় এ ফুটবল ম্যাচ উদ্বোধন করেন ।

এ সময় আইজিপি বলেন, ফুটবলে পুলিশের স্বর্ণালী অতীত রয়েছে। বাংলাদেশ পুলিশ ক্লাব গতবার প্রিমিয়ার ডিভিশনে তৃতীয় স্থান অর্জন করেছে। বর্তমানে পুলিশের খেলোয়াড়রা দেশে-বিদেশে বিভিন্ন টুর্নামেন্ট কৃতিত্বের স্বাক্ষর রাখছে।

তিনি বলেন, আজকের ম্যাচে উভয় দলের খেলোয়াড়রা অনন্য ক্রীড়া শৈলী প্রদর্শন করেছেন। ভবিষ্যতে আরও ভালো খেলার জন্য তিনি খেলোয়াড়দের প্রতি আহবান জানান।

র‌্যাব মহাপরিচালক (অতিরিক্ত আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি এম খুরশীদ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত) দেবদাস ভট্টাচার্য বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক শেখ মোঃ রেজাউল হায়দার, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে ময়মনসিংহ রেঞ্জের গোলকিপার ফয়সাল। সর্বোচ্চ গোলদাতার কৃতিত্ব অর্জন করেছে ময়মনসিংহ রেঞ্জের জাহাঙ্গীর। প্লেয়ার অব দি ইয়ার হয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের জয়ন্ত কুমার রায়। জাতীয় দলে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের খেলোয়াড় ঈসা ফয়সালকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

আইজিপি চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন