এডিশনাল ডিআইজির র‌্যাংক ব্যাজ পরিধান করলেন জাহিদুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 381 দর্শন

 

এডিশনাল ডিআইজির র‌্যাংক ব্যাজ পরিধান করলেন সিআইডির পুলিশ সুপার জাহিদুল ইসলাম।গত ১৪ নভেম্বর ২০২৩ তারিখ সিআইডি সদরদপ্তর সম্মেলন কক্ষে সদ্য পদোন্নতি প্রাপ্ত এডিশনাল ডিআইজি মো : জাহিদুল ইমলাম সহ  পুলিশ সুপার ও অতিঃ পুলিশ সুপারদের র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি  মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম।

২৪ তম বিসিএস পুলিশ ক্যাডার  পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি জাহিদুল ইসলাম মাগুরা জেলার এক সম্রান্ত মুসলিম পরিবারের সন্তান।তিনি  সিআইডি তে চাকুরীর আগে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার হিসাবে খুব সুনাম ও দক্ষতার সহিত চাকুরী করেছেন। চুয়াডাঙ্গা জেলা পুলিশে তিনি ব্যাপক পরিবর্তন এনেছিলেন।চুয়াডাঙ্গা জেলার মানুষ তাকে জনবান্ধব ও মানবিক পুলিশ সুপার হিসাবে এখনো শ্রদ্ধাভরে স্মরণ করে।ব্যক্তি জীবনে তিনি বিবাহিত, এক পুত্র ও দুুই কন্যা সন্তানের জনক। তিনি সকলের দোয়া প্রার্খী।

অনুষ্ঠানে সিআইডি প্রধান সদ্য পদোন্নতি প্রাপ্ত ১৫ জন এডিশনাল ডিআইজি, ১০ জন পুলিশ সুপার ও ০২ জন অতিঃ পুলিশ সুপারদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মোঃ মাইনুল হাসান পিপিএম, এনডিসি, ডিআইজি (এইচআরএম ও ঢাকা মেট্রো),  কুসুম দেওয়ান, ডিআইজি (অর্গানাইজড ক্রাইম), জনাব মোঃ হাবিবুর রহমান বিপিএম, ডিআইজি (চট্টগ্রাম ও সিলেট),  শেখ নাজমুল আলম বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি (খুলনা, বরিশাল, রাজশাহী ও রংপুর), জনাব শ্যামল কুমার নাথ, ডিআইজি (সিপিসি) সহ সিআইডির অন্যান্য কর্মকর্তাগণ এবং সদ্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের স্পাউসগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন