এসপি পদোন্নতি পাওয়াতে আমিনুর রহমানকে সংবর্ধনা জানালেন পুলিশ সুপার মনিরুজ্জামান

দ্বারা zime
০ মন্তব্য 240 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে ০২ জন পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের  সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল  ১০ নভেম্বর ২০২৩ খ্রিঃ তারিখে পুলিশ সুপার, সাতক্ষীরার বাসভবনে পুলিশ সুপার,সাতক্ষীরার আয়োজনে অতিরিক্ত পুলিশ সুপার(এডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: সজীব খান ও অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), মোঃআমিনুর রহমান  অতিরিক্ত পুলিশ সুপার পদ হতে পুলিশ সুপার পদে পদোন্নতি হওয়াতে তাদের কে সংবর্ধনা জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান কে প্রাণবন্ত করেছেন সাতক্ষীরা জেলা পুলিশ  সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

প্রধান অতিথি তাঁর ব্যক্তব্যে বলেন, আমি ভিষণ আনন্দিত ও গর্বিত কারন আমার জেলার আলফা টু সজীব খান ও আলফা- থ্রি আমিনুর রহমান পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন।তিনি বলেন,পুলিশ সুপার পদোন্নতি পাওয়াটাই সব চাইতে কঠিন। একবার পুলিশ সুপার হয়ে গেলে বাকি পদোন্নতি পেতে তেমন অসুবিধা হয়না পুলিশ সুপার এ সময় পদোন্নতি প্রাপ্ত দুই কর্মকর্তা সজীব খান ও আমিনুর রহমানের উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে  পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত আমিনুর রহমান বলেন,আমি পুলিশ সুপার পদোন্নতি পাওয়াতে মহান আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া জানাই আল হামদুলিল্লাহ। তিনি বলেন আমি কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি, কৃতজ্ঞতা জানাই স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি, তিনি আরো কৃতজ্ঞতা জানান পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল মামুন,খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম-বার,পিপিএম ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর প্রতি।

অনুষ্ঠানের শুরুতেই পদোন্নতিপ্রাপ্ত ০২ জন পুলিশ কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা জেলার  পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।পরে  সাতক্ষীরা, খুলনা ও ঢাকার গণ্যমান্য শিল্পীগণ গান পরিবেশনা করেন পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তার সন্মানে।

সংবর্ধনা অনুষ্ঠানে এ  সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন অ্যান্ড ফিন্যান্স) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত  মোঃ সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার(এডমিন অ্যান্ড ফিন্যান্স) ও পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত  মোঃআমিনুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃআতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল),আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(কালীগঞ্জ সার্কেল), এস.এম জামিল আহমেদ,সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল),জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান, নাসিম ফারুক খান মিঠু,সভাপতি,চেম্বার অব কমার্স,কলারোয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান, ট্রাফিক পরিদর্শক টিআই প্রশাসন শ্যামল কুমার চৌধুরী, তালার ওসি মোমিনুর রহমান,সদর থানার ওসি মহিদুল ইসলাম,বিশেষ শাখার ডিআইওয়ান ইয়াছিন আলম চৌধুরী, ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ,দেবহাটার ওসি বাবুল আক্তার, আশাশুনির ওসি বিশ্বজিৎ কুমার,কালিগঞ্জের ওসি মামুন রহমান,শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ  সহ সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও পুলিশ সদস্য গণ।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন