এসপি পদোন্নতি পাওয়ায় দুই কর্মকর্তাকে অভিনন্দন জানালেন পুলিশ সুপার মনিরুজ্জামান

দ্বারা zime
০ মন্তব্য 355 দর্শন

 

এসপি পদোন্নতি পাওয়ায় ০২ জন পুলিশ কর্মকর্তাকে অভিনন্দন জানালেন সাতক্ষীরার  পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।আজ  ০৮ নভেম্বর ২০২৩ খ্রিঃ তারিখে  সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মো: সজীব খান ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আমিনুর রহমান কে এসপি পদোন্নতি পাওয়াতে সাতক্ষীরা জেরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম তাদের কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জ্ঞাপন করেন। এসময় পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত দুই কর্মকর্তার উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করেন।

প্রাসংঙ্গত :গতকাল  মঙ্গলবার ৭ নভেম্বর স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে এক প্রঞ্জাপনে ১৫০ জন অতিরিক্ত পুলিশ সুপার কে পুলিশ সুপার পদে পদোন্নতি দিয়ে প্রঞ্জাপন জারি করা হয়।

ঐ প্রঞ্জাপনে বলা হয় জনপ্রশাসন মন্ত্রনালয়ের ৭/৯/২৩ তারিখের ০৫.০০.০০০০.১৬১.১৫.০১২.২৩.১৯৩ এবং অর্থ বিভাগের ব্যয় ব্যবস্থাপনা-৫ শাখার ২৫-১০-২৩ তারিখের ০৭০০.০০০০.১৫৫.৩১.০১২.২৩.৪৭৬ নং পত্রে উল্লেখিত সকল কর্মকর্তা আনুষ্ঠিকতা পালন শেষে সৃষ্ট ১৫০ টি সুপার নিউমাররি পদের বিপরীতে উপরোক্ত কর্মকর্তাগণের বর্ণিত পদোন্নতি  প্রদান করা হলো।পদোন্নতি  প্রাপ্তদের মধ্যে ২৪,২৫, ২৭,২৮ ও ২৯ তম বিসিএস ক্যাডারের ১৫০ জন কর্মকর্তা পুলিশ সুপার হয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন