কুমিরা সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক

দ্বারা zime
০ মন্তব্য 206 দর্শন

 

সাতক্ষীরা জেলার কুমিরা বাসস্ট্যান্ড সর্বজনীন দুর্গা মন্দির পূজামন্ডপ পরিদর্শন করেছেন  খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম-বার।

রবিবার  ২২ অক্টোবর ২০২৩ খ্রিঃ তারিখে খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  মঈনুল হক বিপিএম (বার), পিপিএম সাতক্ষীরা জেলার কুমিরা বাসস্ট্যান্ড সর্বজনীন দুর্গা মন্দির পুজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় ডিআইজি কে  ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান পিপিএম  ও পুজা উদযাপন কমিটির সদস্যরা।

পরিদর্শনকালে রেঞ্জ ডিআইজি  পূজা আয়োজক কমিটি ও পূজা মন্ডপে আগত পূণ্যার্থী,ভক্তবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় করেন।এ সময় রেঞ্জ ডিআইজি  সকলকে ধর্মীয় সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রেখে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর সুন্দর পরিবেশে পালন করার জন্য ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) মো:আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আতিকুল ইসলাম, তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন,সদর সার্কেল মীর আসাদুজ্জামান,সহকারী পুলিশ সুপার তালা সার্কেল মোঃসাজ্জাদ হোসেন,তালা উপজেলা চেয়ারম্যান  সনদ কুমার ঘোষ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পাটকেলঘাটা-তালা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দগণ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন