খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই হলেন সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কবির হোসাইন মিনা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 292 দর্শন

 

খুলনা রেঞ্জের সেপ্টেম্বর ২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২০ অক্টোবর ২০২২ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের সেপ্টেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জ ডিআইজি   ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

অপরাধ পর্যালোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার  মোঃ মাসুদুর রহমান ভূঞা।

সভায় সেপ্টেম্বর ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘যশোর’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘নাভারন সার্কেল, যশোর’ ও শ্রেষ্ঠ থানা/ ইউনিট হিসেবে ‘জেলা গোয়েন্দা শাখা, যশোরকে পুরস্কৃত করা হয়। এসআই (নি.) আরিফূল ইসালাম, জেলা গোয়েন্দা শাখা যশোর, এএসআই (নি.) কবির হোসাইন মিনা কলারোয়া থানা, সাতক্ষীরা যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন খুলনা রেঞ্জের ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।এসময় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের  উপস্থিতিতে রেঞ্জ ডিআইজি’র নিকট থেকে এএসআই কবির হোসাইন মিনা রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই পুরুস্কার গ্রহণ করেন।

সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ ও অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন এবং আওতাধীন জেলার নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড এবং থানা এলাকায় ওপেন হাউজ ডে, কামিউনিটি পুলিশিং সভা, উঠান বৈঠকসহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের  অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), মোঃ ইকবাল, হোসেন,অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্)  মোঃ আতিকুর রহমান পিপিএম, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ খুলনা নওরোজ হাসান তালুকদার  সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ, পিবিআই, সিআইডি এবং নৌপুলিশ কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন