জন্ম দিনে ওসি দের ভালোবাসায় সিক্ত হলেন এডিশনাল এসপি (এডমিন) সজীব খান

দ্বারা zime
০ মন্তব্য 865 দর্শন

 

আজ ১৯ অক্টোবর ২০২৩ খ্রী: তারিখ সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খানের জন্ম দিন।

১৯৮২ সালের ১৯ অক্টোবর সজীব খান যশোর জেলার কেশবপুর মঙ্গলকোর্ট এলাকায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেছিলেন।

জন্ম দিনের কথা ফেইজবুকের নোটিফিকেশন, জেলার সকল থানার অফিসার ইনচার্জ দের মনে করিয়ে দেয়।প্রতিদিনের ন্যায় বৃহম্পতিবার বিকাল ৪ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান যথারীতি অফিস করছিলেন।

ঠিক ৪ টার পরে আকর্ষ্মিক কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর ওসি মহিদুল ইসলাম, তালার ওসি মোমিনুল ইসলাম,বিশেষ শাখার ডিআইওয়ান ইয়াছিন আলম চৌধুরী,  ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ, দেবহাটার ওসি বাবুল আক্তার, কালিগঞ্জের ওসি মামুন রহমান, আশাশুনির ওসি বিশ্বজিত কুমাার সজীব খানের কক্ষে প্রবেশ করে একটি নান্দনিক ডিজাইনের কেক, জন্ম দিনের ব্যানার, এক তোড়া ফুল ও মিষ্টির প্যাকেট নিয়ে।

এসময় অফিসার ইনচার্জ গণ তাদের প্রিয় আলফা টু স্যার সজীব খান কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে অফিসার ইনচার্জ গণ সজীব খান কে সাথে নিয়ে জন্ম দিনের কেক টি কেটে সজীব খানের গালে কেক তুলে দেন।

কেক কাটার সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন)  আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আতিকুল ইসলাম, জেলায় নব যোগদানকৃত পরিদর্শক রফিকুল ইসলাম, পুলিশ লাইন্সের আরো ওয়ান লিটন বিশ্বাস, স্টোনো -১ রফিকুল ইসলাম, স্টোনো টু আবদুল ওয়াব সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

পরে পুলিশ লাইন্স ও স্টার্ফ দের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান তার জন্ম দিনে এত সুন্দর আয়োজন করায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম ও সহকর্মী এবং আয়োজক কমিটির ওসিদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সজীব খান ২৮ তম ব্যাচের একজন বিসিএস পুলিশ অফিসার। সাতক্ষীরা জেলাতে তিনি প্রায় আড়াই বৎসর যাবৎ সুনাম ও দক্ষতার সহিত অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) পদে চাকুরী করে যাচ্ছেন। ব্যক্তিগত জীবনে তিনি ২ পুত্র সন্ত্রান ও এক কন্যা সন্তানের জনক।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন