সাতক্ষীরার কথা আজীবন আমার মনে থাকবে : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 370 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)এঁর  বদলি জনিত বিদায় সংবর্ধনা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায় জেলা পুলিশ আয়োজিত এ অনুষ্ঠান সাতক্ষীরার সুশীল সমাজের উপস্থিতিতে সরব হয়ে ওঠে।অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খানের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কালিগজ্ঞ সার্কেল আমিনুর রহমান, দেবহাটা সার্কেল এসএম জামিল আহম্মেদ সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার কে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন।

অনুষ্ঠানে চিফ অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা ৪ নং আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, জেলা ও দায়রা জজ চাঁদ মোঃ আব্দুল আলিম আল রাজী,জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর,সিভিল সার্জন ডা: হুসাইন সাাফায়াত, সাতক্ষীরা ৩৩ বিজিবি এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি, বিশিষ্ট সমাবসেবক ডাঃ আবুল কালাম বাবলা,সাতক্ষীরা চেম্বার অফ কর্মাস এন্ড ইন্ডাক্টর সভাপতি নাছিম ফারুক খান মিঠু,জেলা পরিষদ সদস্য আল ফেরদৌস আলফা,  সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমানউল্লাহ আল হাদী, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী,দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ,চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি এডভোকেট আবুল কালাম আজাদ,মাছরাঙা টিভির মোস্তাফিজুর রহমনান উজ্জল, দেশ রুপান্তরের শরিফুল্লাহ কায়সার সুমন ও আমেনা বিলকিস ময়না সাংবাদিক দম্পতী,সাতনদীর হাবিবুর রহমান,  জিটিভির কামারুল ইসলাম, এখন টিভির আহসান রাজিব, যমুনা টিভির আকরামুল ইসলাম,দৃষ্টিপাতের আবু বকর সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বিদায় জনিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) বলেন, বিভিন্ন সূচকে দেখা গিয়েছে বাংলাদেশের অন্যান্য জেলা থেকে সাতক্ষীরা জেলার অবস্থান ভালো অবস্থানে আছে।

চাকুরি জীবনের সব চেয়ে বেশি সময় সাতক্ষীরায় কাটিয়েছি। সাতক্ষীরার মানুষের জন্য কাজ করেছি। পুলিশকে জনগনের বন্ধু হিসেবে গড়ে তোলার চেষ্টা করেছি। সাতক্ষীরার মানুষ অত্যন্ত ভালো। সাতক্ষীরার কথা আজীবন আমার মনে থাকবে।

সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি তার বক্তব্যে বলেন, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান অত্যন্ত সজ্জন ব্যক্তি। জেলার সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে তিনি অবিষ্মরণীয় অবদান রেখেছেন। তার সু-স্বাস্থ্য ও সফলা কামনা করি।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্তরে রাখার জন্য পুলিশ সুপার ও জেলা পুলিশের সকলকে ধন্যবাদ জানান।


অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আবু আফফান রোজ বাবু, শামিমা পারভীন রত্না ও  চৈতালি মুখার্জী।

অনুষ্ঠান শেষে পুলিশ সুপারের ভক্ত বিভিন্ন পেশার মানুষ  পুলিশ সুপারের সাথে শেষ বারের মত ফটোসেশন করেন এবং পুলিশ সুপারের উত্তোরাত্তর সফলতা কামনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন