নতুন চ্যালেঞ্জ নিয়ে সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 885 দর্শন

 

সাতক্ষীরা সদর থানার নবাগত অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেছেন,সাতক্ষীরা থানা কে একটি রোল মডেল থানা হিসাবে গড়ে তুলতে চাই।থানা হবে মানুষের শেষ ভরসার জায়গা।মানুষ বিপদে পড়ে থানায় আসে।তাই থানা কে সেবা কেন্দ্র হিসাবে গড়ে তুলতে চাই।বৃহম্পতিবার অপরাহ্নে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করার পরে সাতক্ষীরার জনপ্রিয় অনলাইন পত্রিকা আপডেট সাতক্ষীরা কে তিনি এসব কথা বলেন।

ওসি জিহাদ খান বলেন,আমার দরজা সকলের জন্য খোলা থাকবে।আমার কাছে আসতে হলে কোন দালাল ধরা লাগবেনা।থানায় সেবা নিতে আসা মানুষেরা যেনো সর্বোচ্চ সেবা পান আমি সেটির ব্যবস্থা করবো।থানায় জিডি করতে আসলে, মামলা করতে আসলে কোন টাকা লাগবেনা। বিনামূল্যে ই পুলিশি সেবা নিশ্চিত করবো।

ওসি জিহাদ খান বলেন,আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়।এখন কার পুলিশ জনবান্ধব পুলিশ।জনগনের সাথে পুলিশের কোন দুরত্ব থাকবেনা।পুলিশ কোনো নিরিহ মানুষ কে হয়রানী করবেনা। পুলিশ কে বিপদের বন্ধু মনে করে থানায় আসতে হবে।যেকোন সমস্যায় সংশ্লিষ্ট এলাকার বিট অফিসার কে জানাতে হবে। সেখানে কাজ না হলে আপনারা সোজা আমার কাছে চলে আসবেন নির্ভিঘ্নে। আমি জনগণ কে কাঙ্খিত সেবা নিশ্চিত করবো কথা দিলাম।

প্রথমে কি কি কাজ করবেন এমন প্রশ্নে ওসি জিহাদ খান বলেন,পৌর সভা সহ সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন থেকে মাদক -জঙ্গীবাদ-ইভটিজিং – জুয়া-কিশোর গ্যাং -অজ্ঞান পাটি/মলমপাটি-চুরি/ডাকাতি,বাল্যবিবাহ  সহ সকল ধরনের অপরাধ ঠেকাতে জিরো টলারেন্স নিয়ে কাজ করবে সাতক্ষীরা থানা পুলিশ।

তিনি বলেন, সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক পুলিশ  সুপার কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা থানা কে আমি একটি রোল মডেল থানা হিসাবে গড়ে তুলতে চাই।সে কারনে আমি জেলার জনপ্রতিনিধি,প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা কামনা করছি।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন