পাইকগাছায় পুলিশের গাড়িতে ককটেল বিস্ফোরণ ও ইটের আঘাত, দুই পুলিশ সদস্য আহত

দ্বারা zime
০ মন্তব্য 258 দর্শন

 

পাইকগাছায় পুলিশের গাড়িতে ককটেল বিস্ফোরণ ও ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, রবিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার আলমতলা এলাকায় উক্ত ঘটনাটি ঘটেছে। এবিষয়ে পুলিশ বাদী হয়ে ৪০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫০জনকে আসামি করে থানায় মামলা করেছে। মামলা নং-৩১, গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-উপজেলার গড়ুইখালী ইউনিয়নের শান্তা গ্রামের নাজির হোসেন সরদার (৫২), সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার চিকিৎসক শফিকুল ইসলাম (৪২), গদাইপুর ইউনিয়নের জিয়াউদ্দিন নায়েব (৪৫) দেবদুয়ারের শেখ ইবাদুল হক।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, গত ২৯ অক্টোবর জামায়াত-বিএনপির ডাকা হরতাল সফল ও নাশকতা করার জন্য নেতা-কর্মীরা উপজেলার আলমতলা স্থানে পরিকল্পনা করছিলেন। এ সময় পাইকগাছা থানার নিয়মিত টহল গাড়ি ওই স্থানে পৌঁছালে তাঁরা ককটেল বিস্ফোরণ ও ইটপাটকেল ছুড়তে থাকেন। এসময়ে ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্য আব্দুর রহমান ও ঝন্টু দাশকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ৪০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০জনের নামে থানায় মামলা হয়েছে। উক্ত মামলায় জামায়াত-বিএনপির ৪জন আটক ব্যাক্তিদের আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন