সাতক্ষীরা ড্রাগ হাউজ থেকে ৯ হাজার পিচ ট্যাফেন্টাডল উদ্ধার : আটক-০২

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 677 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ  অভিযান চালিয়ে  ৯০০০ (নয় হাজার) পিচ অবৈধ মাদকদ্রব্য Tapendatol Teblate সহ ০২ যুবক কে আটক করেছে। আটককৃত যুবকদের নাম রাজ দেবনাথ ও তরিকুজ্জামান।রাজ পুরাতন সাতক্ষীরার সুভাস দেবনাথের ছেলে আর তরিকুজ্জামান মাছখোলা গ্রামের মৃত আলী আহম্মাদের ছেলে। থানা পুলিশ জানায়,

সাতক্ষীরা জেলা পুলিঁম সুপার  কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের তত্বাবধানে  সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে ইং-০৩/১২/২০২২ তারিখ থানার বিশেষ অভিযান টিমের এসআই/শাহজালাল, এএসআই/ জিয়াউর, এএসআই/ গোলাম মোস্তফা, এএসআই/ শাহানুর সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ১৪:৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরস্ত লাবনী মোড় জনতা ব্যাংক এর নিচে সাতক্ষীরা ড্রাগ হাউজ থেকে মোট ৯০০০ পিচ অবৈধ মাদকদ্রব্য টাপেনটাডল (Tapendatol) ট্যাবলেট সহ আসামী ১৷ রাজ দেবনাথ, পিতা-সুভাষ দেবনাথ, সাং পুরাতন সাতক্ষীরা, ২৷ তরিকুজ্জামান, পিতা-মৃত আলী আহাম্মদ, সাং মাছখুলা ক্লাবমোড়, উভয় থানা ও জেলা সাতক্ষীরাদের আটক করে হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ট্যাফেন্টাডল একটি খ শ্রেণীর মাদক। এটি বিকল্প নেশা হিসাবে শহরের উঠতি বয়সের তরুণ কিশোর রা সেবন করে থানা। সদর ওসি আরো জানান,আটককৃতের নামে সাতক্ষীরা থানায় মামলা রুজু পূর্বক তাদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন