পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 448 দর্শন

 

বাংলাদেশ পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে পুলিশের প্রথম পর্যায়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ রবিবার সকাল ১১টায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ( আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম। এতে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।

সকলকে নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের মধ্যে শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে আপনারা এ পুরস্কার পেয়েছেন। বাংলাদেশ পুলিশ খেলাধূলায় আগের চেয়ে এখন অনেক ভালো করছে। ভালো করলে আত্মতুষ্টিতে ভুগলে চলবে না । আমাদেরকে আরো ভালো করতে হবে। আমাদের খেলোয়াড়রা বিভিন্ন জাতীয় খেলায় পুরস্কার পাচ্ছেন। এমনকি আর্ন্তজাতিক অঙ্গনেও তারা  বিভিন্ন খেলায় অংশগ্রহণের জন্য দেশের বাইরে যাচ্ছেন।

তিনি আরো বলেন, আমাদের খেলোয়াড়রা যেভাবে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জল করছেন, তেমনিভাবে দেশের ভাবমূর্তিও  উজ্জল করবেন।

সভাপতির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, ডিএমপির খেলোয়াড়রা সবচেয়ে বেশি পুরস্কার পাওয়ায় নিজেকে গর্ববোধ করছি। খেলোয়াড়রা যাতে  ভবিষৎতে আরো ভালো করতে পারে এ জন্য তাদের পাশে থাকবেন বলে আশবাদ ব্যক্ত করেন তিনি ।

তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ শুধু অপরাধ নিয়ন্ত্রন ও আইনশৃঙ্খলা রক্ষায় ব্যস্ত থাকে না । এর বাইরেও খেলাধূলাসহ সব কিছুতে পারর্দশিতা রয়েছে।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১৮টি  ইভেন্টে অংশ গ্রহণকরেন পুলিশের বিভিন্ন ইউনিটের ক্রীড়াবিদেরা।

আইজিপি অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার প্রদান করেন। এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ আসাদুজ্জামান বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম-বার, পিপিএম(বার); যুগ্ম পুলিশ কমিশনারগণ ও উপ-পুলিশ কমিশনারগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন