পুলিশ ও সাংবাদিক পরস্পরের সহযোগী বন্ধু হিসেবে কাজ করে : ডিএমপি কমিশনার

দ্বারা zime
০ মন্তব্য 265 দর্শন

 

পুলিশ ও সাংবাদিক পরস্পরের সহযোগী বন্ধু হিসেবে কাজ করে। সত্যের সন্ধানে কাজ করে। সাংবাদিক ভাইয়েরা পুলিশকে অনেক ঘটনার তথ্য দিয়ে সহযোগিতা করে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।

আজ (বুধবার) দুপুরে এটিএন নিউজের ১৩ বছর পূর্তিতে ডিএমপি পরিবারের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় শেষে শুভেচ্ছা বক্তব্যে এ কথা বলেন তিনি।

এটিএন নিউজ এর ১৩ বছর পূর্তি উপলক্ষে এটিএন বাংলা ও নিউজের চেয়ারম্যানসহ সকল কলা-কুশলিকে ঢাকা মেট্রোপলটন পুলিশের পক্ষ হতে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ পুলিশ বিশেষ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনের জন্য ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছে। পুলিশের সাথে সাংবাদিক ভাই-বোনেরাও ২৪ ঘন্টা কাজ করে থাকে। উভয়ে পরস্পরের সহযোগী বন্ধু হিসেবে কাজ করে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনা যে প্রচেষ্টা অব্যাহত রেখেছেন এটিএন নিউজ সেই প্রচেষ্টাকে সর্বাত্মকভাবে প্রচার করে যাচ্ছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে এটিএন নিউজের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি। পুলিশের তরফ হতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে আরো বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আশা ব্যক্ত করেন তিনি।

এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার সহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন