পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়াতে সজীব খানকে বয়েজিয়ান ৯৮ ব্যাচের অভিনন্দন

দ্বারা zime
০ মন্তব্য 475 দর্শন

 

সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ের ৯৮ এসএসসি ব্যাচের কৃতি ছাত্র ও সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সজীব খান পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়াতে সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৮ ব্যাচের পক্ষ থেকে সজীব খান কে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার সন্ধা সাড়ে ৭ টায় শহরের লেক ভিউ কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে বয়েজিয়ান ৯৮ ব্যাচের ছাত্র-ছাত্রীরা।অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত এডিশনাল এসপি (এডমিন) সজীব খান কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানান ৯৮ ব্যাচের বন্ধুরা।

পরে অনুষ্ঠানের মধ্যমণি  সজীব খানের পুলিশ সুপার পদে পদোন্নতি উপলক্ষে কেক কেটে গেট টুগেদার করেন ৯৮ ব্যাচের বন্ধুরা।অনুষ্ঠানে পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত সজীব খান সকল বন্ধুদের চাইনিজ ও ফালুদা খাওয়ান লেক ভিউ রেষ্টুরেন্টে। সব মিলিয়ে এক মিলন মেলায় রুপ নেয় লেক ভিউ প্রাঙ্গণ।

অনুষ্ঠানে ৯৮ ব্যাচের বয়েজিয়ান  ডা: ফরহাদ জামিল,ডাঃ সুমন কুমার দাস,এমটি ইপিআই সদর হসপিটাল মেহেদী হাসান তপু,নয়ন,সেন্টু,ব্যাংক কর্মকর্তা আবদুল্লাহ, ব্যাংক কর্মকর্তা কবির,ক্রিয়েটিভ স্পেসের প্রোপাইটার মেনন,সমবায় অফিসার সোহাগ,রিগ্যান,শিক্ষক সুশান্ত সাতক্ষীরা কিন্ডারগার্টেন, সাদি,মামুন পান্না ব্যাকারী, গোবিন্দ অগ্রনী ব্যাংক কর্মকর্তা,দেবাশিষ পিটিআই ইন্সট্রাকটর,ঝুমা, তামান্না, তাপস,কাকলি, ফারুক,ব্যাংক কর্মকর্তা মনি, ছবি, মিল্টন ও আপডেট সাতক্ষীরার প্রকাশক জিমি উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন